1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৪

  • সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৫৮

ঠাকুরগাঁও সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রি হুইলারের ত্রিমুখী সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আজ রবিবার সকাল সাড়ে ১১টায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার রানীশংকৈল উপজেলার মুজাহিদাবাদের খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরাজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭)।

একই ঘটনায় আহত হয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রানীশংকৈল উপজেলার মহেশপুর এলাকার সহিদুল ইসলাম (৫০)।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও একটি থ্রি হুইলার বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তার দিকে যাচ্ছিল। হঠাৎ করে অপর দিক থেকে মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠলে প্রথমে থ্রি হুইলারের সাথে মুখোমুখি ধাক্কা লাগে।

এ সময় পেছনে থাকা নছিমন এসে থ্রি হুইলারটিকে ধাক্কা দেয়। এতে থ্রি হুইলার ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই থ্রি হুইলারের যাত্রী আলিম উদ্দীন মৃত্যুবরণ করেন।

তিনি আরো বলেন, বালিয়াডাঙ্গী উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনাস্থল থেকে দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রি হুইলার উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজুর প্রস্তুতি চলছে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪