1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনার বিষয়ে আলোচনা হয়েছে-শেখ হাসিনা ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান প্রথমবারের মতো ঢাকা রেঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত ঢালাওভাবে পুলিশকে নিয়ে সমালোচনা করা উচিত না- সালমান এফ রহমান উচ্চশিক্ষায় বিদেশগামী শিক্ষার্থীদের মূ্ল্যবোধে স্থির থাকার পরামর্শ ‘জল্লাদ’ শাহজাহান আর নেই দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার নির্দেশ পেলে ব্যবস্থা-আইজিপি মেধাবী শিক্ষার্থীদের নিকট উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন সার্ভিস আওয়ামী লীগের ইতিহাস সংগ্রামের ইতিহাস

সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব সাহিদুর রহমান জনপ্রিয়তায় এগিয়ে

  • সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ২৪১

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীতে আসন্ন ঢাকা মোটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির ১৭ তম দ্বি-বার্ষিক নির্বাচনে ২০২৩-২০২৫ মেয়াদের পরিচালনা পরিষদের জন্য এবারও সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেছেন আলহাজ্ব মোঃ সাহিদুর রহমান সাহিদ। এতে বেশ আনন্দিত সংগঠনের সদস্যরা। এতে অন্য সবার থেকে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন এই ব্যবসায়ী নেতা।

তিনি এর আগেও সদস্যদের অংশগ্রহণে বিপুল পরিমাণ ভোটে ৫ বার সভাপতি পদে জয়ী হয়ে মোটর পার্টস ব্যবসায়ীদের কল্যাণে কাজ করেছেন। পাশাপাশি তিনি রাজধানীর ৩৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

রাজধানীতে ঢাকা মোটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতি গত ৩৫ বছর ধরে পরিচালিত হয়ে আসছে। বর্তমানে এর সদস্য সংখ্যা ৮০২ জন।

অত্যন্ত অভিজ্ঞ ও বয়োজ্যেষ্ঠ সভাপতি পদপ্রার্থী সাহিদুর রহমান সাহিদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনার মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে অত্র সমিতির এবং সকল সদস্যদের সুখে-দুখে পাশে থাকার সুযোগ দিন।

প্রসঙ্গত, নির্বাচন পরিচালনা বোর্ড ঘোষিত ১০ মে তফসিল অনুযায়ী আসন্ন ঢাকা মোটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির ১৭ তম দ্বি-বার্ষিক নির্বাচনের ২০২৩-২৫ মেয়াদের পরিচালনা পরিষদের ভোটগ্রহণ আগামী ১৭ জুন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪