1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির কাতারের সঙ্গে বাংলাদেশের ৫টি চুক্তি ও সমঝোতা স্মারক সাক্ষরিত পদ্মশ্রী পদক গ্রহণ করলেন বাংলাদেশের বন্যা প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ আজ অবৈধ দখলদারদের কবল থেকে বনভূমি উদ্ধার করলেন গাজীপুরের জেলা প্রশাসক চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত দুদিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে কাতারের আমির কিডনি বিক্রি করতে না পেরে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন তিনি কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবি কার্যালয়ে তলব

শাহবাগে মুঠোফোন চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

  • সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৬

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহবাগ এলাকা থেকে মুঠোফোন চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল রোববার রাত সাড়ে আটটার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন মো. মামুন (৪৯) ও তাঁর সহযোগী মো. রিয়াজ (৩৬)। তাঁদের কাছ থেকে বিপুল পরিমাণ মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৩ এসব তথ্য জানিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে মামুন ও রিয়াজকে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে র‍্যাব-৩-এর মিডিয়া কর্মকর্তা ও  সহকারী পুলিশ সুপার ফারজানা হক প্রথম আলোকে বলেন, তাঁদের বিরুদ্ধে মামলা হয়েছে। চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বা বু ম / অ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪