1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির কাতারের সঙ্গে বাংলাদেশের ৫টি চুক্তি ও সমঝোতা স্মারক সাক্ষরিত পদ্মশ্রী পদক গ্রহণ করলেন বাংলাদেশের বন্যা প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ আজ অবৈধ দখলদারদের কবল থেকে বনভূমি উদ্ধার করলেন গাজীপুরের জেলা প্রশাসক চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত দুদিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে কাতারের আমির কিডনি বিক্রি করতে না পেরে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন তিনি কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবি কার্যালয়ে তলব

অংশীজনের সঙ্গে ডেসকো’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৯৯


স্টাফ রিপোর্টার ॥

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি ( ডেসকো ) লিমিটেডের শুদ্ধাচার কর্মপরিকল্পনা ২০২১-২২ বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে সোমবার ডেসকো’র কনফারেন্স রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় ডেসকো’র প্রশাসন বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ, অন্যান্য বিভাগের প্রতিনিধিগণ, সেবা গ্রহীতা এবং সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রাতনিধিগণ উপস্থিত ছিলেন। সভায় অংশীজনদের ডেসকোতে কাজ করার পরিবেশ, সুবিধা- অসুবিধা, কাজের স্বার্থে নতুন প্রস্তাবনা এসব বিষয় নিয়ে আলোচনা হয়। রিটেইনার ডাক্তার মনিরা নীপা জানান, ‘ কোভিড-১৯ পরবর্তী অনেকেই কিছু না কিছু শারীরিক সমস্যায় ভূগছেন। তাই একজন ডাক্তার হিসেবে আমার দায়িত্ব ঠিকমতো চিকিৎসা সেবা দেয়া। এখানে কর্মপরিবেশ খুবই ভালো, সবাই খুব আন্তরিক, তবে রোগী দেখার জন্য আলাদা রুমের প্রয়োজন।

প্রিন্টিং নিয়ে কাজ করা রেজাউল করিম বলেন ডেসকো’র কাজের প্রতি সন্তোষ প্রকাশ করেন। তিনি আরো বলেন, প্রতিষ্ঠানটির সঙ্গে আমাদের অনেকেরই পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছে। এছাড়া অনুষ্ঠনে উপস্থিত সকলেই তাদের নিজেদের বিষয় নিয়ে মত প্রকাশ করেন। অনুষ্ঠানে উপ-মহাব্যবস্থাপক প্রশাসন প্রকৌঃ গাজী শাহরিয়ার পারভেজ বলেন, ‘ সকলকেই প্রতিষ্ঠানকে নিজের মনে করে কাজ করতে হবে।

আমরা আপনারা মিলেই প্রতিষ্ঠানের উন্নয়ন করতে পারি। যেকোন সমস্যায় আমাদের দরজা খোলা। আসবেন, আলোচনার মাধ্যমে সমাধান করবেন। প্রতিষ্ঠানের উন্নয়ন মানেই দেশের উন্নয়ন।’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপ মহাব্যবস্থাপক মানব সম্পদ মোঃ মামুনুর রশিদ, ব্যবস্থাপক রিয়াজুল ইসলাম তালুকদার, ব্যবস্থাপক মোঃ আবু ইউসুফ, ব্যবস্থাপক নুরুজ্জামান মোল্লা, ডেপুটি ম্যানেজার মোঃ তরিকুল ইসলাম, মলয় বিকাশ দেবনাথ, মোঃ দুলু মিয়া, তৌহিদুল আলম, মোঃ ইমরানসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪