1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

ইন্টারনেট বিল ডিজিটাল পেমেন্ট করায় ১০ ভাগ্যবান নির্বাচন

  • সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৭১


নকলা (শেরপুর) প্রতিনিধি


শেরপুরের নকলায় ব্রডব্যান্ড লাইনের ইন্টারনেট বিল ডিজিটাল পদ্ধতিতে (বিকাশে) পেমেন্ট করা গ্রাহকদের মধ্যে লটারীর মাধ্যমে ১০ ভাগ্যবান গ্রাহক নির্ধারণ করা হয়েছে।


বুধবার (২৭ এপ্রিল) রাত ১০ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর দ্বিতীয় তলায় নকলা প্রেস ক্লাব অফিস কক্ষে এস.কে নেটওয়ার্ক এন্ড কমিউনিকেশন’র সত্ত্বাধিকারী মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে ভাগ্যবান গ্রাহক নির্ধারণী লটারী অনুষ্ঠিত হয়।


প্রেস ক্লাবের কার্যকরী সদস্য সীমানুর রহমান সুখনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ লটারী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নকলা প্রেস ক্লাব-এর সভাপতি মো. মোশারফ হোসাইন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন ও রাজধানী ঢাকার মিরপুরস্থ সানফি সিস-এর ব্যবস্থাপনা পরিচালক (এম.ডি) সাইফুজ্জামান খান সোহাগ।


লটারী বিজয়ী ভাগ্যবানরা হলেন- ১ম পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের গ্রীনরোডস্থ সুরাইয়া বেগম, ২য় পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের ফিডার রোডস্থ ইসলামি ব্যাংক, ৩য় পুরষ্কার প্রাপ্ত নকলা পৌর এলাকার জালালপুর এলাকার মনিরুল ইসলাম, ৪র্থ পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের মুসলিম ডায়াগনস্টিক সেন্টারের মালিক সেলিম, ৫ম পুরষ্কার প্রাপ্ত উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের গৌড়দ্বার বাজারস্থ শাহিন খান, ৬ষ্ঠ পুরষ্কার প্রাপ্ত উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকার মামুন মিয়া, ৭ম পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের জোড়াব্রীজ পাড় এলাকার সোহাগ মিয়া, ৮ম পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের ফেরুষা এলাকার আলম মিয়া,  ৯ম পুরষ্কার প্রাপ্ত নকলা শহরের হাসপাতাল রোডস্থ এস.আই আবু বক্কর সিদ্দিক এবং ১০ম পুরষ্কার প্রাপ্ত উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকার একরামুল হক।


এস.কে নেটওয়ার্ক এন্ড কমিউনিকেশনসের সত্ত্বাধিকারী মো. খায়রুল ইসলাম জানান, যে সকল গ্রাহক প্রতি মাসের ৭ তারিখের মধ্যে তার ব্রডব্যান্ড বিল ডিজিটাল পদ্ধতিতে পেমেন্ট করেছেন শুধু মাত্র তাদের মাঝে লটারীর মাধ্যমে ১০ ভাগ্যবান গ্রাহক নির্ধারণ করা হয়েছে। তিনি আরও জানান, যারা লটারী বিজয়ী হয়েছেন তাদের এরই মধ্যে জানিয়ে দেওয়া হয়েছে এবং খুবদ্রুত সময়ের মধ্যে বিজয়ীদের আমন্ত্রণ জানিয়ে পুরস্কার তুলে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪