1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

বিশ্ব ভালবাসা দিবসে বন্ধুর লিঙ্গ কর্তন

  • সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২২


গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় বিশ্ব ভালবাসা দিবসে বন্ধুর বিয়ে মেনে নিতে না পারায় লিঙ্গ কর্তন করেছে তৃতীয় লিঙ্গের বন্ধু ভোলা। 
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত পদ্ম (৩৫) উপজেলার আমলাগাছী হাট এলাকার অনন্তের ছেলে। অভিযুক্ত তৃতীয় লিঙ্গের বন্ধু নওদা গ্রামের নূর আলমের সন্তান ভোলা।


জানা যায়, পদ্ম ও ভোলার বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘদিনের। সম্প্রতি পদ্ম বিয়ে করে। কিন্তু বিয়ের কথা ভোলাকে জানায়নি। এতে ক্ষিপ্ত হয়ে বন্ধু পদ্মকে শিমুলতলা গ্রামে দাওয়াত করে।  সেখানে উপস্থিত হলে ভোলা কৌশলে ঘুমের ওষুধ দিয়ে পদ্মকে অচেতন করে। পরে ধারালো কোন কিছু দিয়ে তার লিঙ্গ কেটে ফেলে। এসময় পদ্ম’র চিৎকারে শিমুলতলার (কানিপাড়া) গ্রামের গোলজারের ছেলে নয়ন ও স্থানীয়রা এগিয়ে আসে। পরে রক্তাক্ত পদ্মকে ইজিবাইকযোগে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, এরকম কোন পাইনি অভিযোগ পাইনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪