1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

গোপালপুরে দশটাকা কেজি দরের ১১১ বস্তা চাল আটক

  • সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১২১

খাইরুল ইসলাম  (গোপালপুর, টাঙ্গাইল প্রতিনিধি)

প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির দশ টাকা কেজি দরের ১১১ বস্তা চালসহ খালি বস্তা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা এলাকায় অভিযান পরিচালনা করে চাল উদ্ধার করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা।

জানা যায়, নগদা শিমলা বাজারের চাল ব্যবসায়ী বিপ্লব হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের ৬৯ বস্তা এবং বস্তা ভেঙ্গে বানানো ৫০ কেজি ওজনের ১৬ বস্তা চাল ও খালি বস্তা আটক করা হয়। পরবর্তীতে নগদা শিমলা বাজারের চাল ব্যবসায়ী আয়নাল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বস্তা ভেঙ্গে বানানো ৫০ কেজি ওজনের ২৬ বস্তা চাল আটক করা হয়। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে চাল ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এ সময় পুলিশ সদস্য, প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা খাদ্যবান্ধব কর্মসূচির চাল আটক করতে সমর্থ হই। নিয়মিত মামলা দায়েরসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪