1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

‘মুজিববর্ষ সেবা বর্ষ’ স্লোগানকে সাথে নিয়ে ডেসকোর নিরবচ্ছিন্ন সেবা প্রদান

  • সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১২৮

নিজস্ব প্রতিনিধি:

‘মুজিব বর্ষ সেবা বর্ষ’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) গ্রাহকদের নিরবচ্ছিন্ন ভ্রাম্যমান সেবা প্রদান করছে।


ডেসকোর ভ্রাম্যমান সেবা নগরবাসীর মাঝে ইতিবাচক সারা ফেলেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) বছরব্যাপী ভ্রাম্যমান সেবা দিয়ে যাচ্ছে।

আজ মিরপুরের মনিপুর বিক্রয় ও বিতরন বিভাগ অত্র এলাকায় গ্রাহকদের দোরগোড়ায় পৌছে সেবা কার্যক্রম চালিয়েছে। নির্বাহী প্রকৌশলী নিয়াজ মোহাম্মদ বলেন, ‘ মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে ডেসকো সম্মানিত গ্রাহকগনের জন্য নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করছি।

গ্রাহক সেবা সহজীকরনের জন্য ডিজিটালাইজেশনের ওপর গুরুত্ব দিচ্ছি। অনলাইনে নতুন সংযোগ দিতে পারছি। ইমেইলে বিদ্যুৎ বিল প্রেরণ করা হচ্ছে ।

গ্রাহকগণ ইন্টারনেট, মোবাইল অ্যাপস, বিকাশ, নগদ, শিউর ক্যাশ, রকেট এর মাধ্যমে প্রি পেইড, পোস্ট পেইড বিল সহজেই দিতে পারছেন। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রতিটি বিক্রয় ও বিতরন বিভাগে গ্রাহকবান্ধব পরিবেশ সৃস্টি করা হয়েছে যা চলবে সব সময়। যেমনঃ সিনিয়র সিটিজেন, প্রতিবন্ধী গ্রাহকদের জন্য আলাদা কাউন্টার ও হুইল চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।


এ সেবাকে গ্রাহকগণ উৎসাহ সহকারে স্বাগত জানিয়েছে এবং আমরা আশানুরূপ সাড়া পাচ্ছি।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪