1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু ঈদের পর বেড়েছে আলু-পেঁয়াজের দাম, কমেনি মুরগির দাম টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক

কুমিল্লায় করোনা শনাক্ত ৫, মৃত্যু ৩ ও সুস্থ্য ৭৮ জন

  • সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫


কুমিল্লা ব্যুরোঃ


কুমিল্লায় গত শনিবার বিকেল ৫ টা থেকে রোববার বিকাল ৫ টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৭৮ জন। মারা গেছেন ৩ জন।
গতকাল রোববার বিকেলে এ তথ্য জানায় কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।
সর্বশেষ ওই ২৪ ঘণ্টায় ৩১৪ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। শনাক্তের হার ছিল ১ দশমিক ৬ শতাংশ।
সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত কুমিল্লায় পরীক্ষার জন্য ১ লক্ষ ৭২ হাজার ৪৬২ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ১ লক্ষ ৭১ হাজার ২৯৫ জনের। এর মধ্যে ৩৮ হাজার ৮৯৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৩৫ হাজার ৭৩২ জন। আর মারা গেছেন ৯৪৪ জন।
বিদেশগামী ২৩৫ জনের করোনা ভাইরাস পরিক্ষা করা হয়। এর মধ্যে করোনা ভাইরাসে কোন সনাক্ত নেই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪