1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

  • সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০

মোঃসুজন বিশ্বাস
কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ায় ৯ মাসের শিশু সন্তানকে হত্যার পর মা আকলিমা খাতুন আত্মহত্যা করেছেন অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকায় আকলিমার বাবার বাড়ি থেকে মা ও তার শিশু পুত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় মায়ের মরদেহ। আর তার পাশে বিছানায় পড়ে ছিল ৯ মাসের শিশু সন্তান জিমের মরদেহ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার অটোচালক রতনের স্ত্রী। স্থানীয়রা জানান, থানাপাড়ার পুরোনো বাঁধে স্বামী রতেনের সঙ্গে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই তার বাবা মাজেদের বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে বাবার বাড়িতে শিশু সন্তান জিমকে নিয়ে ঘুমিয়ে ছিলেন তিনি। এসময় তার স্বামী নিজ বাড়িতেই ছিলেন। পরদিন বুধবার ভোরে পরিবারের সদস্যরা ঘরে ঢুকে দেখতে পান আকলিমার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলে রয়েছে। পাশেই বিছানায় শিশু জিমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা থানায় খবর দিলে মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মা ও সন্তানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। নিহতের পরিবারের সদস্যরা জানান, আকলিমা দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। তার চিকিৎসা চলছিল।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আকলিমা তার শিশু ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪