1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

চাটমোহরে বউ-শ্বাশুড়ির ঝগড়ায় শ্বাশুড়ির আত্মহত্যা

  • সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১

ইসমাইল হোসেন চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহরে বউ-শ্বাশুড়ি ঝগড়ার জের ধরে রবিবার দুপুরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন শ্বাশুড়ি আনোয়ারা বেগম (৪২)। সে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বিন্যাবাড়ী দক্ষিণপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আনোয়ারা বেগমের সাথে তার ছেলের বউয়ের প্রায়ই ঝগড়া হতো। পারিবারিক কলহের জের ধরে রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সবার অগোচরে নিজ শোবার ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি। নিমাইচড়া ইউপি চেয়রম্যান কামরুজ্জামান খোকন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান,ইতোপূর্বে পারিবারিকভাবে বসে ঝগড়ার বিষয়টি মিমাংসা করে দিয়েছিলাম।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, বউ- শ্বাশুড়ির ঝগড়ার সূত্র ধরে শ্বাশুড়ি আত্মহত্যার পথ বেছে নেয় বলে জেনেছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪