1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

কোটচাঁদপুরে গলায় ফাঁস দিয়ে জলিল নামে এক রিকশা চালকের আত্মহত্যা ।

  • সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫

মোঃ ইনছান আলী
জেলা প্রতিনিধি ঝিনাইদহ
বাংলাদেশ বুলেটিন,
১৬-০৯-২১ইং

ঝিনাইদহ কোটচাঁদপুরে আবদুল জলল মন্ডল (৫৬) নামে এক রিকশা চালকের গলাই ফাঁস দেওয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর সভার রুদ্রপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের লিচু বাগান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। জলিল বাজেবামদাহ গ্রামের মৃত আলী সরকারের ছেলে। চার সন্তানের জনক। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের ছোট ছেলে আবু সাইদ জানান, গত রাত ১১ টার দিকে আব্বা ঘরেই ছিলো, আমরা ঘুমিয়ে পড়ার পরে কখন ঘর থেকে বেরিয়েছে জানিনা। সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরে নেই। আমার ছোট বুন বাড়ির পাশে লিচু বাগানে ছাগল বানতে গিয়ে দেখে গলায় দড়ি দিয়া মৃতদেহ গাছের সাথে ঝুলছে বাড়িতে এসে খবর দিলে আমার তখন ছুটে যায়।

কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ, মঈন উদ্দিন দৈনিক তথ্যানুসন্ধান কে জানান, খবর পেয়ে পুলিশ এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পোষ্টমডাম রিপোর্ট ও তদন্ত শেষ না হাওয়া পর্যন্ত এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না হত্যা না আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪