1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কুমিল্লায় করোনায় মৃত্যু ৫, আক্রান্ত ১১৩ ও সুস্থ ২৮৩ জন

  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৫৫


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধান


কুমিল্লায় গত বুধবার বিকেল ৫টা থেকে বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১১৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ভাইরাসটিতে সংক্রমিত হয়ে মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ২৮৩ জন।
বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানায় কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।
সর্বশেষ ওই ২৪ ঘণ্টায় ৭৮০ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। শনাক্তের হার ছিল ১৪ দশমিক ৫ শতাংশ। সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত কুমিল্লায় পরীক্ষার জন্য এক লক্ষ ৫৯ হাজার ৪০১জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে এক লক্ষ ৫৬ হাজার ১৪০ জনের। এর মধ্যে ৩৭হাজার ৮৮১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৩০হাজার ৪৩ জন। আর মারা গেছেন ৯০৫ জন। বিদেশগামী ২৮১ জনের করোনা ভাইরাস পরিক্ষা করা হয়।করোনা ভাইরাসে কোন সনাক্ত নেই। গেল ২৪ ঘণ্টায় করোনায় কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকা, চৌদ্দগ্রাম, বুড়িচং, লালমাই ও বরুড়ায় ১ জন করে মারা যায়।
এদিকে করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৩৪ জন, আদর্শ সদরে ১ জন, সদর দক্ষিনে ১ জন, বুড়িচংয়ে ১৫ জন, বি-পাড়ায় ২ জন, চান্দিনায় ১ জন, চৌদ্দগ্রামে ৪ জন, লাকসামে ১৪ জন, লালমাইয়ে ২ জন, নাঙ্গলকোটে ১১ জন, বরুড়ায় ১১,মনোহরগঞ্জে ৮ জন, মুরাদনগরে ৩ জন ও মেঘনায় ২ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪