1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ নওগাঁয় ফেন্সিডিল সহ যুবকে আটক করেছে ডিবি পুলিশ নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে বাল্যবিবাহ বন্ধ বরের তিন মাসের জেল বাংলাদেশ ছাএলীগ জামালপুর শহর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলছে শাহাজালাল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যাল , বাড়ানো হবে নিরাপত্তা-নজরদারি

হতাশায় প্রাণ গেল প্রবাসীর

  • সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২৫


নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক প্রবাসী।

নিহত আনোয়ার হোসেন (৩৩) উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়া বাড়ির রহমত উল্যার ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
নোয়াখলা ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ জানান,নিহত আনোয়ার কয়েক বছর আগে প্রবাস থেকে থেকে দেশে ফিরে আসে। এরপর সে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে। কিছু দিন পর তার স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। প্রাথমিক ভাকে ধারণা করা হচ্ছে বিভিন্ন কারণে হতাশায় পড়ে শুক্রবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান,সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪