1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

হতাশায় প্রাণ গেল প্রবাসীর

  • সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১৬২


নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক প্রবাসী।

নিহত আনোয়ার হোসেন (৩৩) উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়া বাড়ির রহমত উল্যার ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
নোয়াখলা ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ জানান,নিহত আনোয়ার কয়েক বছর আগে প্রবাস থেকে থেকে দেশে ফিরে আসে। এরপর সে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে। কিছু দিন পর তার স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। প্রাথমিক ভাকে ধারণা করা হচ্ছে বিভিন্ন কারণে হতাশায় পড়ে শুক্রবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান,সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪