1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ নওগাঁয় ফেন্সিডিল সহ যুবকে আটক করেছে ডিবি পুলিশ নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে বাল্যবিবাহ বন্ধ বরের তিন মাসের জেল বাংলাদেশ ছাএলীগ জামালপুর শহর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলছে শাহাজালাল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যাল , বাড়ানো হবে নিরাপত্তা-নজরদারি

ময়মনসিংহের তারাকান্দায় ষাটোর্ধ্ব মহিলা পারিবারিক কলহের জেদ ধরে নিজের শরীরে আগুন ধরিয়ে আত্নহত্যা করেছে

  • সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৯

মাসুদ মিয়া,তারাকান্দা প্রতিনিধিঃ

জানা গেছে,তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের বকশীমূল গ্রামের মফিদুল ওরফে মজু মিয়ার স্ত্রী ছুলেমা (৬৫)আজ ১২ আগষ্ট সকাল সাড়ে ৯ টায় নিজ ঘরের দরজা আটকে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয়।

বাঁচার জন্য মহিলাটি আত্নচিৎকার করিলে বাড়িতে থাকা লোকজন ঘরের দরজা খুলে মহিলাটিকে উদ্ধার করা সম্ভব না হলে অন্য ঘরের সিলিংয়ের মাধ্যমে গৃহবধূকে উদ্ধার করে ভাতিজা জীবন এবং নাতি সূজন।

পরে স্বজনরা মহিলাটিকে এ্যাম্ভুলেন্স যোগে হাসপাতালে প্রেরণ করে।

এই বিষয়ে মহিলার ছেলে রফিকুল ইসলাম(৪০) বলেন,আমার মায়ের শরীরের বেশীর ভাগ অংশই পুড়ে গেছে।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তারগণ তাকে ঢাকা বার্ণ ইউনিটে প্রেরণকরেছেন। ঢাকা যাওয়ার পথে রাস্তায় মারা যান।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের এর সাথে কথা বললে তিনি জানান-ঘটনাটি শুনেছি এবং থানা পুলিশের এসআই আব্দুস সবুরকে ঘটনাস্থলে পাঠিয়েছি।স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান-মহিলাটি স্থানীয় বাজারে পিঠার দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪