1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বরিশালে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধী এবং ঘুর্নিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্ত মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

  • সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৭৪

বর্ষা মৌসুমে বাংলাদেশর বিভিন্ন জেলায় মৌসুমি ঘুর্নিঝড় আঘাত হানে আঘাতের ফলে অনেক বসতবাড়ির কাঁচা পাকা ঘরসহ ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতি হয়। উপকূলীয় অঞ্চল হবার ফলে বরিশাল জেলায় ক্ষতিগ্রস্থ হয় আনেক দরিদ্র পরিবার তাদের পাশে এসে দাঁড়িয়ে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে জেলা প্রশাসন বরিশাল। প্রতিবন্ধী ও ঘূর্ণিঝড় আম্পান এবং মৌসুমী ঘূর্ণিঝড়ের ফলে কিছু পরিবারের বসতঘর ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়।

তেমনি ক্ষতিগ্রস্ত ৭৭ টি পরিবারের মাঝে ২ বান ঢেউটিন করে মোট ১৫৫ বান্ডিল ঢেউটিন এবং গৃহনির্মাণ বাবদ প্রত্যেক পরিবারকে ৬ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৬৫ হাজার টাকা অর্থ বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। আজ ১৮ জুন বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে দুইবান ঢেউটিন, নগদ ৬ হাজার টাকা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল আল মামুন তালুকদার, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা প্রশাসন কুমার রায়, প্রবেশন অফিসার সমাজসেবা জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, বরিশাল সদর উপজেলা পিআইও মোঃ কামরুজ্জামান উপস্থিত ছিলেন। সহযোগিতা পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবার জেলা প্রশাসকসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুকরিয়া জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪