1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা

  • সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩৬৪

মোঃ ওয়াদুদ হোসেন ঃঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ৪নং ওয়াডের কচুবাড়ী কাজী ফামর্স পাড়া গ্রামের আকবর আলী এর স্ত্রী ঝরনা বেগম (৫০) নামে এক বৃদ্ধ মহিলা অসুস্থ যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে গোয়াল ঘরের সরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, ঝরনা বেগম দীর্ঘ দিন ধরে মাথা ব্যাথার যন্ত্রণা সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলো। এর আগেও তিনি দুই তিন বারের অধিক গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন কিন্তু স্বামী সন্তান ও এলাকাবাসী ফাঁস দেওয়া দেখে ফেলার কারণে তা সম্ভব হয়নি।

আকবর আলীর ১ম স্ত্রী ঝরনা বেগম তার ২ ছেলে ১ মেয়ে রয়েছে। তারা জানান, তার মায়ের উন্নত চিকিৎসার করার জন্য রংপুরের ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল কিন্তু আমরা সকালে মাঠে কাজে গেলে সকলের অনুপস্থিতে কখন যে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছে আমরা কেউ তা বুঝতে পারিনি।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক এসআই পিযুষ ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪