1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় অপহরণের দু’ঘণ্টার মাথায় উদ্ধার করল পুলিশ নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত

ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা

  • সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৩৬

মোঃ ওয়াদুদ হোসেন ঃঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ৪নং ওয়াডের কচুবাড়ী কাজী ফামর্স পাড়া গ্রামের আকবর আলী এর স্ত্রী ঝরনা বেগম (৫০) নামে এক বৃদ্ধ মহিলা অসুস্থ যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে গোয়াল ঘরের সরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, ঝরনা বেগম দীর্ঘ দিন ধরে মাথা ব্যাথার যন্ত্রণা সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলো। এর আগেও তিনি দুই তিন বারের অধিক গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন কিন্তু স্বামী সন্তান ও এলাকাবাসী ফাঁস দেওয়া দেখে ফেলার কারণে তা সম্ভব হয়নি।

আকবর আলীর ১ম স্ত্রী ঝরনা বেগম তার ২ ছেলে ১ মেয়ে রয়েছে। তারা জানান, তার মায়ের উন্নত চিকিৎসার করার জন্য রংপুরের ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল কিন্তু আমরা সকালে মাঠে কাজে গেলে সকলের অনুপস্থিতে কখন যে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছে আমরা কেউ তা বুঝতে পারিনি।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক এসআই পিযুষ ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪