1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

শিবচরে অন্তরঙ্গ ছবি ভাইরাল,স্কুল ছাত্রীর আত্নহত্যা

  • সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯২৯


শিবচর (মাদারীপুর) প্রতিনিধিঃ


সামাজিক যোগাযোগ মাধ্যমে(ফেইসবুকে) আপত্তিকর ও অন্তরঙ্গ মূহুর্তের কিছু ছবি ভাইরাল হওয়ার কারনে ক্ষোভে মাদারীপুরের শিবচরে এক স্কুল ছাত্রী লিপি আক্তার(১৭) বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত লিপি আক্তারের মা হিরন নেছাসহ স্বজনরা লাশের পাশে কান্নায় ভেঙ্গে পড়েন। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। শিবচর থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, মাদারীপুরের শিবচরের উপজেলার কাদিরপুর গ্রামের জনৈক বখাটে যুবক মো রনি বেপারীর সাথে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসীর মেয়ে স্কুল ছাত্রী লিপি আক্তারের সাথে (সম্পর্কের বিয়াই) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ছেলের পক্ষের বিয়ের প্রস্তাব মেয়ের পক্ষ প্রত্যাখান করে। তার পর থেকেই বখাটে ওই যুবক মোঃ রনি বেপারী সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইস বুকের ‘নিঝুম রাতের নিল পরি’ (ফেক ও ভুয়া) আইডিতে মেয়েটির কিছু অন্তরঙ্গ মূহুর্তের ছবি আপলোড করে। এতে মেয়েটির বেশ কিছু ছবি ভাইরাল হয়। ওই ক্ষোভে গত ১৯ ফেব্রয়ারী (শুক্রবার) সন্ধায় মেয়ের ঘরে থাকা বিষাক্ত বিষপান করে। গুরুতর অসুস্থ্য লিপি আক্তারকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রথমে ফরিদপুর এবং পরে ঢাকা নেয়ার পর আজ রোববার (২১-ফেব্রয়ারী) সকালে সে মারা যায়। পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশের ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।
নিহত লিপি আক্তার মাদারীপুরের শিবচরের উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির শিক্ষার্থী। চলতি বছর অর্থাৎ ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী।এলাকার একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, ‘নিঝুম রাতের নিল পরি’ নামক ওই ফেক আইডিটি মোঃ রনি বেপারী নামের এক যুবক পরিচালনা করতো।
নিহতের চাচা ইউসুফ ফরাজি জানান, আমার ভাতিজি লিপি আক্তারের ছবি ফেইসবুকে ভাইরাল হওয়ার কারণে বিগত দুদিন আগে সে বিষাক্ত পদার্থ পান করে। আজ সকালে সে ঢাকায় মারা যায়।
নিহতের মা হিরন বেগম জানান, তার মেয়েকে এর আগে ওই বখাটে রনির পরিবার বিয়ের প্রস্তাব দেয়। আমার এক ভাগ্নিকে ওই বাড়িতে ওরই (রনি বেপারীর) চাচাতো ভাইয়ের কাছে বিবাহ দেওয়ায় আমরা সেখানে আত্মীয় করতে চাইনি। এ কারণে সে ক্ষিপ্ত হয়ে আমার মেয়ে কিছু ছবি ফেইসবুকে ছেড়ে দেয় এবং ছবিসহ আরো ভিডিও ফেইসবুকে ছাড়ার হুমকি দেয়। তবে ক্যামেরার সামনে কোন বক্তব্য দিতে রাজি হননি।
শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রহমত আলী জানান, খবর পেয়ে ঘটনা স্থলে আসি। দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে লিপি আক্তার গত শুক্রবার সন্ধায় নিজের ঘরে থাকা বিষাক্ত দ্রব্য পান করে। লিপি আক্তার গুরুতর অসুস্থ্য হলে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখান থেকে প্রথমে ফরিদপুর পরে ঢাকা নেয়ার পর আজ রোববার (২১-ফেব্রয়ারী) সকালে মারা যায়।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, নিহত স্কুল ছাত্রী লিপি আক্তারের পরিবারের সাথে ফেইস বুকের ছবি আপলোডকারী মোঃ রনি বেপারীর পরিবারের সাথে আত্মীয়তার (নিহত লিপিরি বড় বোনের দেবর মোঃ রনি বেপারী) কারনে এ পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ করা হয় নাই।
শিবচর থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান, লোক মারফত খবর পেয়ে সেখানে পুলিশ পাঠাই। ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। লাশের ময়না তদন্তে জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪