1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

শরণখোলায় গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

  • সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৪


‌নাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ


বাগেরহাটে শরণখোলায় নিজ বাড়ির গাছের সাথে গলায় ফাঁস দিয়া শাকিল হাওলাদার (২৫) নামে একজন আত্মহত্যা করেছে। সে উপজেলার ধানসাগর ইউনিয়ন ৩ নং নলবুনিয়া গ্রামের মোহাম্মদ হালিম হাওলাদার এর ছেলে । বৃহস্পতিবার (১‌৮ ফেব্রুয়ারি) রাতে ৪ টার দিকে নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। গলায় ফাঁস লাগিয়ে মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে নিশ্চিত করেছে।

ছেলের (মা) নাজমা বেগম বলেছেন, আমি আমার ছেলের সাথে রাত আনুমানিক ৩ টার দিকে কথা হয়, ফজর নামাজ পরে আসার সময় ২ টা ছেলে জুলান্ত লাশ দেখতে পায়, তারা আমাকে খবর দিলে যেয়ে দেখি আমার ছেলে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশকে অবহিত করি।

শরণখোলা থানার ইনচার্জ সাইদুর রহমান জানান, আত্মহত্যার ঘটনার খবর পেয়ে আমি একটি টিমসহ ঘটনাস্থলে পৌঁছায়। ছেলেটির অভিভাবকদের সঙ্গে প্রাথমিকভাবে কথা বলেছি। আত্মহত্যার ঘটনা নাকি হত্যা কিনা যাচাই করা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪