1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

টঙ্গীতে মোবাইল ফোন কেড়ে নেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

  • সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৫


গাজীপুর প্রতিনিধি:


গাজীপুরের টঙ্গীতে মোবাইল ফোন কেড়ে নেয়ায় গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থী (১৮) আত্মহত্যা করেছেন।
মৃত ওই শিক্ষার্থী টঙ্গীর সাতাইশ ধরপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা ইউসুফ জমাদ্দারের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে একটি কোচিংয়ে অধ্যয়ন করছিলেন।
সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম। তিনি জানান, ওই শিক্ষার্থী মোবাইল ফোনে আসক্ত ছিলেন। রোববার (১৪ ফেব্রুয়ারী) রাতে কারও সঙ্গে অতিরিক্ত সময় কথা বলার কারণে তার মা মোবাইল ফোনটি কেড়ে নেন। এরপর অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ আজ সকালে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪