1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় অপহরণের দু’ঘণ্টার মাথায় উদ্ধার করল পুলিশ নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত

টঙ্গীতে মোবাইল ফোন কেড়ে নেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

  • সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭


গাজীপুর প্রতিনিধি:


গাজীপুরের টঙ্গীতে মোবাইল ফোন কেড়ে নেয়ায় গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থী (১৮) আত্মহত্যা করেছেন।
মৃত ওই শিক্ষার্থী টঙ্গীর সাতাইশ ধরপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা ইউসুফ জমাদ্দারের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে একটি কোচিংয়ে অধ্যয়ন করছিলেন।
সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম। তিনি জানান, ওই শিক্ষার্থী মোবাইল ফোনে আসক্ত ছিলেন। রোববার (১৪ ফেব্রুয়ারী) রাতে কারও সঙ্গে অতিরিক্ত সময় কথা বলার কারণে তার মা মোবাইল ফোনটি কেড়ে নেন। এরপর অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ আজ সকালে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪