1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

  • সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৫৩০

মোঃ নাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ


বাগেরহাটের শরণখোলায় মায়ের সাথে অভিমান করে হাবিবা (১০) নামের পঞ্চম শ্রেনীর এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ৩০ জানুয়ারী শনিবার বিকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামে ঘটনাটি ঘটে।
নিহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার বকুলতলা গ্রামের বাসিন্দা হাবিবুল্লাহ’র মেয়ে ও শরণখোলা আইডিয়াল ইন্সষ্টিটিউটের পঞ্চম শ্রেনীর ছাত্রী হাবিবা আক্তার তার অন্য ছোট দুই বোনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথার কাটাকাটি করলে তার মা তাকে সামান্য বকাঝকা করে পরে দুপুরের খাবার পরে হাবিবাকে দেখতে না পেয়ে তার মা অনেক খোঁজাখুজি করে তার পড়ার রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে দরজা না খুললে তার বাবা দরজা ভাঙ্গলে তাকে আড়ার সাথে ঝুলতে দেখে। সন্ধ্যা ৬টার দিকে হাবিবাকে শরনখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শরণখোলা থানার এসআই স্বপণ কুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শণ করে হাবিবার বাবা-মা ও চিকিৎসকের সাথে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪