1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা

গ্রাম বিকাশ কেন্দ্রে এনভায়রনমেন্ট অফিসার পদে নিয়োগ

  • সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ২৩৪

জব কনটেক্সট

গ্রাম বিকাশ কেন্দ্র, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর কর্তৃক বাস্তবায়িত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও বিভিন্ন দাতা গোষ্ঠির আর্থিক ও কারিগরী সহযোগিতায় বাংলাদেশের রংপুর ও রাজশাহী বিভাগে মাইক্রোফান্যান্স কর্মসূচির পাশাপাশি বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবাস্তবায়ন করে যাচ্ছে। বর্তমানে সংস্থাটি পিকেএসএফ এর সহযোগিতায় Sustainable Enterprise Project (SEP) প্রকল্প কার্যক্রম বাস্তবায়নের জন্য উল্লেখিত পদে নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির দায়িত্বসমূহ

প্রাণিসম্পদ খাতে মাঠ পর্যায়ে পরিবেশগত ব্যবস্থাপনা ফ্রেমওয়ার্ক উদ্যোগে ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকান্ড বাস্তবায়ন।

প্রকল্পের উদ্যোক্তাদের পরিবেশ বেজলাইন চেকলিস্ট পুরনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রভাব চিহিৃত করা ও সেগুলো মোকাবেলায় উপায় সুপারিশ করা।

প্রকল্পের প্রস্তাবিত উন্নয়নমুলক কর্মকান্ড সমুহের অগ্রগতি প্রতিবেদন(মাসিক,ত্রৈমাসিক ও স্মাসিক), পরিবেশগত মনিটরিং প্রতিবেদন তৈরি ও সেগুলোর অগ্রগতি প্রতিবেদন তৈরিতে পরিবর্তন সমুহের চিত্র ধারণ করা।

প্রকল্পের পরিবেশ উন্নয়নের লক্ষ্যে ব্যবসাগুচ্ছ ও কমিউনিটি পর্যায়ে অবহিত করার লক্ষ্যে সংস্থার ভিন্ন ভিন্ন কর্মকান্ড বাস্তবায়নে সহায়তা প্রদান।

প্রকল্প আয়োজিত প্রশিক্ষণ, কর্মশালা, মিটিং এ সক্রিয় অংশগ্রহন।

উদ্যোক্তাদের পরিবেশ উন্নয়নের লক্ষ্য পুরণে নিয়মিত মাঠ পরিদর্শন ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান

প্রকল্প সংশ্লিষ্ট স্টেকহোল্ডার, দাতা সংস্থা সররকারী বেসরকারী প্রতিষ্ঠান, মার্কেট এক্টর এবং অন্যান্য প্রকল্প স্টাফদের সাথে সমন্বয় করা।

উদ্যোগে পরিবেশ সংশ্লিষ্ঠ সরকারী বিধিমালা বাস্তবায়ন, ব্যবসা পরিচালনার জন্য প্রয়োজনীয় সার্টিফিকেট ও রেজিষ্ট্রেশন প্রাপ্তিতে স্থানীয় সরাকারের সাথে যোগাযোগ করা।

প্রকল্প নীতি এবং গাইডলাইন অনুযায়ী প্রকল্প কার্যক্রম বাস্থবায়ন করা।

পরিবেশগত প্রভাব মূল্যায়ন, নিরিক্ষণ, প্রকল্প পরিকল্পনা ও প্রতিবেদন তৈরি করা।

প্রকল্পের মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক প্রতিবেদন, বাজেট এবং কর্মপরিকল্পন তৈরি ও বাস্তাবায়ন এবং সংরক্ষণ।

চাকরির ধরন

ফুল টাইম

অভিজ্ঞতা

১ থেকে ২ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

সংশ্লিষ্ঠ কাজে ০১-০২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। কম্পিউটার চালনায় দক্ষ (MS word, Excel and PowerPoint, email) হতে হবে। মোটর সাইকেল চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতেহবে।

বয়স সীমা: সর্বোচ্চ ৪০ বছর ।

কর্মস্থল

দিনাজপুর

বেতন

সর্বমোট ৪০০০০/-টাকা, ০২ টি উৎসব ভাতা ও প্রকল্পের নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা।

উত্স

বিডিজবস.কম অনলাইন জব পোস্টিং

রিজিউমি গ্রহণের উপায়

আবেদনের শেষ তারিখ:

১২ ডিসেম্বর ২০২০

হার্ড কপি

পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা ৩ কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বর সহ আবেদনপত্র উপ পরিচালক-এইচআর এন্ড এ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবর সরাসরি/ডাক/কুরিয়ারযোগে আগামী ১২/১২/২০২০ইং তারিখের মধ্যে আবেদনপত্র পৌছাতে হবে। অথবা ই-মেইল gbkpbt.hra@gmail.com । শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় আহবান করা হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোনও টিএ/ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসী ও প্রান্তিক জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যে কোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

প্রকাশ তারিখ

৩ ডিসেম্বর ২০২০

কোম্পানির তথ্যাবলী

গ্রাম বিকাশ কেন্দ্র
হলদীবাড়ী, পার্বতীপুর, দিনাজপুর- ৫২৫০
ওয়েব : www.gbk-bd.org

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪