1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা!

  • সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৫

ক্ষণে ক্ষণে পালটাছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তের গতিপ্রকৃতি। একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাওয়ার পর থেকেই সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখে চলছেন বলিউডের ‘মস্তানি’। স্ত্রীর ছায়াসঙ্গী হয়ে রয়েছেন রণবীর সিংও। এরই মধ্যে শোনা যাচ্ছে নতুন কানাঘুষো।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, যে হোয়াটসঅ্যাপ (Whatsapp) গ্রুপের সূত্র ধরে বলিউডে চার অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে, তার নাকি অ্যাডমিন দীপিকাই। NCB সূত্রে নাকি এই খবর জানতে পেরেছে বলে ওই সংবাদমাধ্যমের দাবি। শুক্রবার NCB অফিসে গিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, ২০১৮ সালে রিয়ার সঙ্গে মাদক নিয়ে আলোচনা করার কথা নাকি স্বীকার করেছেন অভিনেত্রী।

তবে তিনি নিজে মাদক সেবন করতেন না বলেই দাবি করেছেন রকুলপ্রীত। এদিকে, এদিনই দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেন NCB আধিকারিকরা। পাশাপাশি, করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবিপ্রসাদের (Kshitij Raviprasad) বাড়িতে নাকি হানাও দেয় NCB। সেখান থেকে ক্ষীতিশ ও তাঁর এক মহিলা সঙ্গীকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে যাওয়া হয়।

ধর্মা প্রোডাকশনের সহকারী পরিচালক অনুভব চোপড়াকেও (Anubhav Chopra) জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। শোনা গিয়েছিল, শনিবার দীপিকার জিজ্ঞাসাবাদের সময় নাকি রণবীর সিং (Ranveer Singh) উপস্থিত থাকতে চেয়ে আবেদন জানিয়েছিলেন। কারণ দীপিকার বারবার প্যানিক অ্যাটাক হচ্ছে। পরে আবার শোনা গিয়েছে, NCB আধিকারিকদের কাছে এমন কোনও আবেদন জমা পড়েনি।

দীপিকার জন্য নাকি ১২ সদস্যের লিগাল টিমের সঙ্গে নিরন্তর আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছেন রণবীর। এতকিছুর মধ্যে সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং (Vikas Singh) আবার দাবি করেছিলেন যে সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, শ্বাসরোধ হওয়ার ফলে হয়েছে। এমনটা তিনি AIIMS-এর চিকিৎসকের থেকে জানতে পেরেছেন।

এ বিষয়ে AIIMS-এর ফরেনসিক টিমের প্রধান ডা. সুধীর গুপ্ত (Dr. Sudhir Gupta) জানান, গলার দাগ দেখে এমন কোনও সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব নয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪