1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

অবমুক্ত করা হলো গুলশানের চামেলী’ সিনেমার পোস্টার’

  • সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২০০

তরুন পরিচালক সৈকত নাসির পরিচালক হিসেবে এরই মাঝে ব্যপক জনপ্রিয়তা লাভ করেছেন। তার আপকমিং চলচ্চিত্র গুলশানের চামেলী সিনেমার পোস্টারে চমক দেখা হলো। চেয়ারের সঙ্গে এক অর্ধনগ্ন নারীকে বেঁধে রাখা হয়েছে। চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা রক্ত বলছে,

তাকে নির্যাতন করা হয়েছে। সৈকত নাসির পরিচালিত ‘গুলশানের চামেলী’ সিনেমার পোস্টারে এমন দৃশ্য দেখা যায়। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে এ পোস্টার প্রকাশ করেন নির্মাতা।
সিনেমাটি প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল। সিনেমা প্রসঙ্গে ইকবাল বলেন,

‘গুলশানের চামেলী’ সিনেমার পোস্টার প্রকাশ করা হয়েছে। এর নায়িকা এখনো ঠিক করা হয়নি। তবে জয়া আহসান ও স্বস্তিকার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করানো হয়নি। খুব শিগগির এতে চুক্তি করানো হবে।

‘দেশা দ্য লিডার’ খ্যাত পরিচালক সৈকত নাসির বলেন, ‘গুলশানের চামেলী’ সিনেমার শুটিং জানুয়ারি থেকে শুরু করবো। এর মধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শেষ করবো। পতিতার জীবনের গল্প সিনেমাটিতে ফুটিয়ে তোলা হবে।

যে বিনা অপরাধে শাস্তি পায়। যিনি হবেন এই সিনেমার নায়ক আবার খলনায়ক। সবচেয়ে বড় কথা এ সিনেমায় কোনো নায়ক নেই! নায়িকা প্রধান গল্পের সিনেমা এটি। এর চিত্রনাট্য রচনা করছেন আবদুল্লাহ জহির বাবু্।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪