1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাসিক শিক্ষাবৃত্তির শুভ সূচনা -ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি গ্রুপ

  • সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৩

রংপুরে প্রায় অর্ধশত দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষাবৃত্তি প্রদান করেছে ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি গ্রুপ। জেলার আট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পড়ুয়া অসচ্ছল ত্রিশ শিক্ষার্থী এই শিক্ষাবৃত্তি পেয়েছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে মাসিক শিক্ষাবৃত্তির নগদ অর্থ শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। স্কুল পড়ুয়া প্রত্যেক শিক্ষার্থী তিনশ ও কলেজের শিক্ষার্থীদের পাঁচশ টাকা করে প্রদান করে ডিআরবি।

ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি’র এডমিন ইসতিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা,

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মোঃ আল-ইমরান হোসেন প্রমুখ।

আয়োজকরা জানান, ঢাকায় বসবাসরত রংপুরবাসী অনলাইন ভিত্তিক সংগঠন ডিআরবি’র মাধ্যমে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির জন্য অর্থায়ন করেছে। প্রতিমাসে রংপুর বিভাগের ৮ জেলার গ্রামীণ জনপদের অসচ্ছল দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের এই শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান লুলু, সাংবাদিক জাহাঙ্গীর আলম বাদল, ডিআরবি’র এডমিন ফাহিম ফয়সাল ও জয়সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪