1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনার বিষয়ে আলোচনা হয়েছে-শেখ হাসিনা ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান প্রথমবারের মতো ঢাকা রেঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত ঢালাওভাবে পুলিশকে নিয়ে সমালোচনা করা উচিত না- সালমান এফ রহমান উচ্চশিক্ষায় বিদেশগামী শিক্ষার্থীদের মূ্ল্যবোধে স্থির থাকার পরামর্শ ‘জল্লাদ’ শাহজাহান আর নেই দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার নির্দেশ পেলে ব্যবস্থা-আইজিপি মেধাবী শিক্ষার্থীদের নিকট উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন সার্ভিস আওয়ামী লীগের ইতিহাস সংগ্রামের ইতিহাস

মেসি ও সুয়ারেজের আলোকিত পারফরম্যান্সে মায়ামির বড় জয়

  • সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৩২

স্পোর্টস ডেস্ক-

পুরো এপ্রিল মাসে আলো ছড়ানো পারফরম্যান্সে লিওনেল মেসি প্লেয়ার অব দ্য মান্থ হয়েছেন। সেই ফর্ম মে মাসেও টেনে এনেছেন কাতার বিশ্বকাপ জয়ী। মেজর লিগ সকারে তার ৫ অ্যাসিস্টে নিউ ইয়র্ক রেড বুলসকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে ইন্টার মায়ামি। হ্যাটট্রিক করেছেন লুইস সুয়ারেজ।

মার্চে এই দলটির কাছেই ৪-০ গোলে হেরেছে ইন্টার মায়ামি। সেবার মেসি ইনজুরির কারণে ছিলেন না। এবার তো সেই হারের মধুর প্রতিশোধ নিলেন তারা। তবে শুরুতে ৩০ মিনিটে এগিয়ে গিয়েছিল রেড বুলস। ডান্তে ভেনেজেইরের গোলে ১-০ গোলে এগিয়ে যায় তারা।

মার্টিনোর দল শুরুর ৪৫ মিনিটে ছিল নিষ্প্রভ। ধার ছিল না আক্রমণেও। বিরতির পরই মূলত বিধ্বংসী রূপে দেখা দেয় ইন্টার মায়ামি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামেন প্যারাগুয়ের রোহাস। মাঠে নামার মাত্র তিন মিনিটের মধ্যে প্রভাব রাখতে তিনি সমর্থ্য হন। ৪৮ মিনিটে মেসির কাছ থেকে পাস সংগ্রহ করে দুই ডিফেন্ডারকে কাটিয়ে স্কোর ১-১ করেন তিনি।

৫০ মিনিটে মেসির গোলেই ব্যবধান বাড়িয়ে নিতে পারে মায়ামি। এর পর শুধু গোল বানিয়ে দেওয়ার কাজটা করেছেন আট বারের ব্যালন ডি’অর জয়ী। ৬২ মিনিটে তার থ্রু বল ধরে হালকা চিপে তৃতীয় গোলটি এনে দেন রোহাস। তার পর মেসির অ্যাসিস্টে ১২ মিনিটের ব্যবধানে হ্যাটট্রিক পূরণ কারেন সুয়ারেজ। যার প্রথমটি আসে ৬৮ মিনিটে। তার পর ৭৫ মিনিটে মেসির সঙ্গে ওয়ান-টু করে এনে দেন তৃতীয়টি। ৮১ মিনিটে দুরূহ কোণ থেকে আসে সর্বশেষ গোল। প্রতিপক্ষ অবশ্য ৯০+৭ মিনিটে পেনাল্টি থেকে আরও একটি গোল শোধ দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪