1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ডিএমপি পরিবারের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা আমাকে যুক্তরাষ্ট্রের দেয়া  নিষেধাজ্ঞার কোন ভিত্তি নেই- জেনারেল (অব.) আজিজ আহমেদ ২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে

শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী

  • সময় : বুধবার, ১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার-

শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে কেউ বঞ্চিত করলে, সে যত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হোক না কেন, সরকার তাকে ছাড় দেয় না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগের লক্ষ্য। আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় আসছে ততবারই শ্রমিকদের মজুরি বাড়িয়েছে।

বুধবার (১ মে) রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান মে দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, শ্রমিকদের উপযুক্ত করে গড়ে তোলাই সরকারের লক্ষ্য। আওয়ামী লীগ চায় দক্ষ জনশক্তি গড়ে উঠুক। ২০৪১ এর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষাদীক্ষায় কেউ পিছিয়ে থাকবেনা বলেও জানান প্রধানমন্ত্রী।

এসময় বিএনপির প্রসঙ্গেও কথা বলেন সরকার প্রধান। বলেন, আন্দোলনের নামে বাস-ট্রাকে আগুন দিয়ে শ্রমিকসহ সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে দলটি। তবে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা দিয়েছে সরকার। শ্রমিকদের কল্যাণ কীভাবে হবে সেটা খেয়াল রাখা আওয়ামী লীগ দায়িত্ব মনে করে বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪