1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

ফরিদপুর ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত

  • সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১০

ডেস্ক রির্পোট-

ফরিদপুর ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ১৩ জন নিহত হয়েছেন।
ফরিদপুর শহরতলীর কানাইপুরের দিগনগর এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১১ জন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তিন জনকে পাঠানো হয়েছে হাসপাতালে। নিহতরা সবাই পিকআপের যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা অ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ঢাকাগামী একটি যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।’

তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে একটি পরিবারের লোকজন পিকআপ ভাড়া করে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।’

অন্যদিকে,ময়মনসিংহের তারাকান্দায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ২৫ জন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার কোদালধর এলাকায় ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি অবস্থান করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। তবে বাসের একটি নিচে একজনের মরদেহ থাকতে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে একজন নারীও রয়েছে।

স্থানীয়রা জানান, বিকট শব্দ শুনে ঘটনাস্থলে এসে দেখেন দুটি বাস উল্টে খাঁদে পড়ে আছে। দ্রুতগতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে উৎসুক জনতার প্রচুর ভীড় রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪