1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার

  • সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১৫

স্টাফ রিপোর্টার-

রাজধানীর খিলগাঁও থানাধীন মেরাদিয়া এলাকায় বিগত ২০২১ সালে পুলিশের সোর্স আসিফ হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক দুই আসামিকে রাজধানীর বাড্ডা ও যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আলমগীর (৩১) ও মোঃ রাজিব (২২)। গতকাল (২৮ মার্চ) রাতে ঢাকা মহানগরীর বাড্ডা এবং যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৩।

শুক্রবার (২৯ মার্চ) সকালে র‌্যাব -৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো: শামীম হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিগত ২০২১ সালের ১ সেপ্টেম্বর সোর্স হত্যায় জড়িত প্রধান হত্যাকারী জিন্নাত আলী এবং তার এক সহযোগীকে র‍্যাব-৩ গ্রেফতার করে। পরবর্তীতে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জিন্নাত এর জবানবন্দিতে গতকালের গ্রেফতারকৃত আলমগীর এবং রাজিবের বিরুদ্ধ আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এএসপি শামীম জানান, তারা রাজধানীর খিলগাঁও ও বাড্ডা এলাকায় মামলার প্রধান আসামি জিন্নাত আলীর সঙ্গে মিলে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করতো। আধিপত্য বিস্তারের জন্য তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি ও সন্ত্রাসমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তাদের অবৈধ মাদক ব্যবসায় যারাই বাধা সৃষ্টি করতো, তাদেরকে তারা অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি প্রদর্শন করতো। খিলগাঁও থানা পুলিশের সোর্স মৃত আসিফ তার কয়েকজন সহযোগীকে পুলিশ দিয়া ধরিয়ে দেয়। এতে গ্রেফতারকৃত আলমগীর ও রাজিব সহ তাদের গ্রুপের অন্যান্য সহযোগীরা ক্ষিপ্ত হয়ে আসিফকে হত্যা করার পরিকল্পনা করে।

তিনি আরও জানান, পরিকল্পনা অনুযায়ী বিগত ২০২১ সালের ১৫ এপ্রিল রাতে খিলগাঁও থানাধীন মেরাদিয়া নয়াপাড়া এলাকায় প্রধান আসামি জিন্নাত এবং তার সহযোগী গ্রেফতারকৃত আলমগীর ও রাজিব সহ আরও বেশ কয়েকজন অবস্থান নেয়। এরপর তারা আসিফকে মোবাইলে ডেকে নিয়ে আসে। আসিফ মেরাদিয়া নয়াপাড়াস্থ সাকিবুল হাসান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে আসামাত্রই আসামী আলমগীর ও রাজিব সহ তার সহযোগীরা আসিফকে ঝাপটে ধরে ধারালো চাকু দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে। আসিফ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে সকল আসামিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে খবর পেয়ে আসিফকে তার আত্মীয় স্বজনরা ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায় এবং ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ২ জনের নাম উল্লেখপূর্বক ৫ থেকে ৬ জন অজ্ঞাতনামা দের’কে আসামী করে খিলগাঁও থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত আসামী দের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪