1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :

মেসি-সুয়ারেজের গোলে মায়ামির রক্ষা

  • সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ২৭
চ্যাম্পিয়নস কাপে ২-২ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি
চ্যাম্পিয়নস কাপে ২-২ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি

স্পোর্টস ডেস্ক-

শুরুতেই একটি গোল হজম করলো ইন্টার মায়ামি, বিরতির পর আরেকটি। ন্যাশভিলে ঘরের মাঠে তাদের ওপর ছড়ি ঘুরাতে থাকে। কিন্তু দুই বন্ধু লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ হাল ছাড়েননি। বার্সেলোনার সাবেক দুই ফরোয়ার্ডের গোলে হার এড়ালো মায়ামি। শুক্রবার কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে ২-২ গোলে ড্র করেছে তারা।

কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে দারুণ অভিষেক হলো মেসির। শেষ ষোলোর প্রথম লেগে দুই গোলে পিছিয়ে পড়েছিল তার দল মায়ামি। সেখান থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ড দলকে টেনে তোলেন একটি গোল করে। যোগ করা সময়ে সুয়ারেজ গোল করলে ন্যাশভিলেকে জয়বঞ্চিত করে তারা।

ম্যাচের চতুর্থ মিনিটে জ্যাকব শ্যাফেলবার্গ সতীর্থের পাসে বক্সের মধ্যে থেকে জাল কাঁপিয়ে ন্যাশভিলেকে এগিয়ে দেন। বিরতির পর প্রথম মিনিটে তার আরেক গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় দলটি।

ছয় মিনিট পর সুয়ারেজের পাস থেকে বাঁ পায়ের ভাসানো শটে জাল কাঁপান মেসি। ৮৩ মিনিটে ন্যাশভিলে স্কোর বাড়িয়ে নেয় ৩-১ গোলে। কিন্তু মায়ামির কপাল ভালো, ভিএআরে গোলটি বাতিল হয়। তারপর যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে হেড করে উরুগুয়ান স্ট্রাইকার জাল কাঁপান। এনিয়ে দুই ম্যাচে তিন গোল সুয়ারেজের। আর মেসি চার ম্যাচে করলেন চতুর্থ গোল।

প্রতিপক্ষের মাঠে দুই গোল করায় কিছুটা এগিয়ে থাকলো তারা। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় লেগে ঘরের মাঠে ন্যাশভিলেকে স্বাগত জানাবে মায়ামি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪