1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

প্রধানমন্ত্রীকে চীনের প্রেসিডেন্টের অভিনন্দন

  • সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৮
ফাইল ছবি
ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট –

ঢাকা, ২৮ অক্টোবর, ২০২৩ (বাসস) : দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশের প্রথম নদীর তলদেশ দিয়ে টানেল চালুর যুগে প্রবেশের প্রেক্ষাপটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠিয়েছেন চীনের প্রেসিডেন্ট শি জিন পিং ।

টানেল উদ্বোধন উপলক্ষ্যে আজ বাণিজ্য নগরী চট্টগ্রামে আয়োজিত জন সমাবেশে বাংলাদেশে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত যো ওয়েন শুভেচ্ছা বার্তাটি পড়ে শোনান এবং পরে তা অনুষ্ঠানে উপস্থিত প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন।

বার্তা পাঠকালে রাষ্ট্রদূত বলেন, “বাংলাদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ আমার জন্য অত্যন্ত সম্মানের।”

এই টানেল উদ্বোধন উপলক্ষ্যে চীনের প্রেসিডেন্ট শি জিন পিং তার শুভেচ্ছা বার্তায় উষ্ণ অভিনন্দন জানান। তিনি বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য শেখ হাসিনার আমন্ত্রণের কথা চীনা প্রেসিডেন্ট কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪