1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

এ্যাডিশনাল এসপি মাহমুদ হাসান আর নেই, আইজিপির শোক প্রকাশ

  • সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৮৬

ডেস্ক রিপোর্ট –

রংপুর মেট্রোপলিটন পুলিশে কর্মরত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আল মাহমুদ হাসান বৃহস্পতিবার বিকেল ০৫.৪৫ ঘটিকায়  কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম মোঃ আল মাহমুদ হাসান ২০১০ সালের ১ ডিসেম্বর ২৮তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকরি জীবনে তিনি নীলফামারী, বান্দরবান, চট্টগ্রাম ও কুড়িগ্রাম জেলা, রেলওয়ে পুলিশে নিষ্ঠার  সাথে দায়িত্ব পালন করছেন।

তিনি ১৯৭৭ সালের ১২ মার্চ লালমনিহাট জেলার সদর থানাধীন গার্ডপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

মরহুমের নামাজে জানাজা বৃহস্পতিবার রাত ৮টায় রাজারবাগ পুলিশ লাইন্সে এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, মরহুমের সহকর্মীগণ এবং আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

জানাজা শেষে একটি সুসজ্জিত পুলিশ দল  মরহুমকে ফিউনারেল গার্ড প্রদান করেন।

মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোঃ কামরুল আহসান। এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং ২৮ তম বিসিএস (পুলিশ) ব্যাচ এর পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এ্যাডিশনাল এসপি মোঃ আল মাহমুদ হাসানের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪