1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
২৩ নাবিক নিয়ে দেশের উদ্দেশ্যে বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর যাত্রা শুরু আপিল বিভাগের ২ বেঞ্চে আলাদাভাবে বিচারকাজ চলবে-প্রধান বিচারপতি শেখ জামালের ৭১ তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা মেসির জাদুতে মায়ামির বড় জয় উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের

নিখোঁজের ৩দিন পর নদী থেকে অর্ধগলিত বাম পা কাটা মরদেহ উদ্ধার

  • সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৫

কিশোরগঞ্জ সংবাদদাতা

কিশোরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নরসুন্দা নদী থেকে অর্ধগলিত বাম পা কাটা একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সদর উপজেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পার্শ্বের নদী থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

নিহত রকিবুল ইসলাম রকি (১৮) সদর উপজেলার যশোদল এলাকার মো. শাহীন মিয়ার ছেলে।নিহতের মামা কামরুল হাসান জানান, গত শুক্রবার (১৮ আগস্ট) বিকেল আনুমানিক ৫টার দিকে বাড়ি থেকে নিজের মিশুক গাড়ি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। রাত ৯টার দিকে রকি অন্য নাম্বার থেকে ফোন দিয়ে মাকে জানায় তার মোবাইল ফোনে চার্জ শেষ তাই বন্ধ হয়ে গেছে। তারপর থেকে রকি নিখোঁজ। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এরপর কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে পুলিশ ওই নাম্বারে সূত্র ধরে একজনকে আটক করে এবং তার দেওয়া তথ্যমতে রোববার যশোদল এলাকায় নরসুন্দা নদীতে মরদেহ উদ্ধারের অভিযান চালায়। কিন্তু তখন মরদেহ পায়নি। 

আজ সোমবার সকালে স্থানীয় এক মহিলা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পার্শ্বের নরসুন্দা নদীতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা গিয়ে মরদেহ উদ্ধার করে। আমরা গিয়ে রকির মরদেহ শনাক্ত করি। রকির বাম পা গোড়ালি থেকে বিছিন্ন ও গলায় কাটার দাগ রয়েছে।

তিনি আরও জানান, যারা আমার ভাগিনাকে হত্যা করেছে তারা যশোদল এলাকারই। যে একজনকে পুলিশ বকুলের ছেলে রবিকে ধরেছে। একই এলাকার কাদিরের ছেলে রাজন এই হত্যার সঙ্গে জড়িত। এছাড়া অজ্ঞাতনামা কয়েকজন জড়িত রয়েছে।কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সোমবার সকাল পৌনে ১০টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পার্শ্বের নরসুন্দা নদী থেকে নিখোঁজ রকির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪