1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কনসাল জেনারেলের সাক্ষাৎ নিউইয়র্ক সিটির মেয়রের সঙ্গে

  • সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৪৭

নিজস্ব প্রতিবেদক

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সঙ্গে সাক্ষাৎ করেছেন নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম।

নিউইয়র্ক স্থানীয় সময় শুক্রবার (১৮ আগস্ট) এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয় । কনস্যুলেট জেনারেল জানায়, সাক্ষাতে কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম বাংলাদেশি সম্প্রদায়ের প্রতি তার ভূমিকার জন্য মেয়রের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা নিউইয়র্কে বাংলাদেশি সম্প্রদায়ের স্বার্থকে এগিয়ে নেওয়ার পাশাপাশি দুই দেশের জনগণের মধ্যে বন্ধুত্ব ও বোঝাপড়ার বন্ধনকে আরও গভীর করার বিষয়ে আলোচনা করেন।

এছাড়া সম্প্রতি কনসাল জেনারেল নিউইয়র্কের ফরেন মিশন অফিসের আঞ্চলিক পরিচালক আলেকজান্ডার হার্ডিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তারা পারস্পরিক স্বার্থ ও সহযোগিতার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪