1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

রংপুরে ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালকের পা বিচ্ছিন্ন

  • সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৬৪

রংপুর সংবাদদাতা

রংপুরের কাউনিয়ায় অরক্ষিত রেলগেটে ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়েছে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালকের পা। এ ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে অটোরিকশাটি।

শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বালাপাড়া ইউনিয়নের তকিপল বাজার এলাকার রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। এতে বিক্ষুব্ধ লোকজন গেটম্যানের শাস্তি দাবিতে রেললাইন অবরোধ করে রাখেন।

আহত অটোরিকশাচালকের নাম মাহবুর রহমান। তিনি উপজেলার বালাপাড়া ইউনিয়নের খোপাতী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ফরহাদ মণ্ডল জানান, চালক মাহবুর অটোরিকশা নিয়ে তকিপল বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে তকিপল বাজার এলাকার রেলগেট পার হওয়ার সময় লালমনিরহাটের বুড়িমারীগামী লোকাল ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রেনের নিচে পড়ে অটোরিকশাচালকের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কাউনিয়া রেলস্টেশন মাস্টার হোসনে মোবারক বলেন, তকিপল বাজার এলাকার রেলগেটে একজন গেটম্যান সকাল-সন্ধ্যা ১২ ঘণ্টা ডিউটি করেন। এরপর সেখানে গেটম্যান থাকেন না। সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত পথচারীরা নিজ দায়িত্বে গেটটি পারাপার হবেন।

তিনি আরও বলেন, অসাবধানতায় রেলগেট পার হওয়ায় সময় ট্রেনে কাটা পড়ে এক অটোরিকশাচালকের পা বিচ্ছিন্ন হয়েছে।

এদিকে তকিপল বাজার এলাকার রেলগেটে গেটম্যান নিয়োগের দাবিতে স্থানীয় বিক্ষুব্ধ লোকজন প্রায় আধাঘণ্টা রেললাইন অবরোধ করে রাখেন। এতে রেললাইনে আটকা পড়ে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস। পরে ৩৫ মিনিট দেরিতে কাউনিয়া স্টেশন থেকে রংপুর এক্সপ্রেস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪