1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত

‘নির্বাচনের সময় গুজব রোধে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে’

  • সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ১৮৩

ময়মনসিংহ সংবাদদাতা

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে একটি চক্র কুতথ্য, গুজব ও অপ্রচার চালিয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের চেষ্টা করে। এতে গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়, দাঙ্গা সৃষ্টি হয়। এ বিষয়ে সাংবাদিকদের সতর্ক থাকার পাশাপাশি গুজব, অপপ্রচার প্রতিরোধে দায়িত্বশীল ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার (১৮ আগস্ট) ময়মনসিংহে নির্বাচন বিষয়ক তিন দিনব্যাপী সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে গণতন্ত্র, নির্বাচন ও নির্বাচন সংক্রান্ত বিষয়ে প্রতিবেদন লেখার ক্ষেত্রে সাংবাদিকদের সক্ষমতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ইন্টারনিউজ এবং ইউএসএআইডি-এর সহায়তায় প্রশিক্ষণের আয়োজন করেছে নিউজ নেটওয়ার্ক।নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুজ্জামানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক অমিত রায়, নিউজ নেটওয়ার্কের প্রোগ্রাম ম্যানেজার জিয়াউর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন নিউজ নেটওয়ার্ক ময়মনসিংহের সমন্বয়ক মীর গোলাম মোস্তফা।

প্রথম দিনের প্রশিক্ষণ সেশন পরিচালনা করেন আন্তর্জাতিক বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস’র (এপি) বাংলাদেশ ব্যুরো প্রধান জুলহাস আলম ও বাংলাভিশনের সাবেক বার্তা সম্পাদক শাহনাজ শারমিন রিনভী। তিন দিনব্যাপী এ কর্মশালায় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার ২০ জন সাংবাদিক অংশ নিয়েছেন।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪