1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর মন্ত্রী-এমপিদের স্বজনরা প্রার্থী হওয়ায় ইসি বেকায়দায় নেই – সিইসি আজ বাংলাদেশে আসছেন ব্রিটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী ট্রেভেলিয়ান উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজীপুরে তিন উপজেলায় ১৫৪ ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ প্রিসাইডিং কর্মকর্তাসহ ছয়জন গ্রেফতার এডিসের লার্ভা পেলে কাওকে ছাড় দেওয়া হবে না: মেয়র আতিক কুলিয়ারচর স্টেশন থেকে টিকিটসহ ১ কালোবাজারি আটক ১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু – স্বাস্থ্য অধিদপ্তর বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ৯ জুলাই

বিএনপি মনে করে দূতাবাস দিয়ে জনগণের ঘাড়ে উঠতে পারবে : আইনমন্ত্রী

  • সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৫৪

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি জনগণের কাছে আসে না। তারা রাজনীতি করে ঢাকায় বিভিন্ন দূতাবাসে। তারা মনে করে দূতাবাস দিয়ে জনগণের ঘাড়ে উঠতে পারবে। 

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।আইনমন্ত্রী বলেন, বিএনপি জনগণকে মূল্য দেয় না। এনা ক্ষমতায় এলে দেশটা বিরান হয়ে যাবে। বিএনপি তত্ত্বাবধায়ক সরকার চায়। সর্বোচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকারকে অবৈধ ঘোষণা করা হয়েছে। তারপর সংবিধানে তত্ত্বাবধায়ক সরকারের যে ব্যবস্থা ছিল- সংবিধান সংশোধনের মাধ্যমে সেটিকে বাতিল করে দিয়েছে। তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই।

মার্কিন নিষেধাজ্ঞার বিষয়ে আনিসুল হক বলেন, র‍্যাবের ওপর আমেরিকা নিষেধাজ্ঞা দিয়েছে। বিএনপির আমলে র‍্যাবকে তৈরি করেছিল আমেরিকা। কিন্তু নিষেধাজ্ঞা আসলে র‍্যাবকে দেয়নি, জনগণকে ভয় দেখানোর জন্য দিয়েছে।

কসবা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হাক্কানীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া ও জেলা পরিষদ সদস্য এম এ আজিজ প্রমুখ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪