1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

নির্বাচনের নামে সংবিধানে ধারাকে ব্যাহত করার ষড়যন্ত্র : আমু

  • সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১০০

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, নির্বাচনের নামে সংবিধানে ধারাকে ব্যাহত করার যে ষড়যন্ত্র করা হচ্ছে, সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে ১৪ দল ঐক্যবদ্ধ আছে।

বুধবার (২ আগস্ট) বিকেল ৪টায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে কেন্দ্রীয় ১৪ দলীয় জোট আয়োজিত বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, সেটা তাদের (বিএনপি) পছন্দ হয় না। আমরা অত্যন্ত পরিষ্কারভাবে সব সময়ই বলে আসছি, এ দেশের সাংবিধানিক ধারা অব্যাহত থাকবে। আমরা সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে চাই। এজন্য শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই। এই দেশের ছাত্র যুবক জনতাসহ অতীতে যেভাবে ঐক্যবদ্ধ থেকে বিগত নির্বাচনগুলোতে জনতার জয় ছিনিয়ে আনা হয়েছে, ইনশাল্লাহ আগামী নির্বাচনে জনতার জয় হবে এবং শেখ হাসিনার সরকার গঠন করবেন। এদেশের মানুষের যে স্লোগান, ‘শেখ হাসিনা সরকার বারবার দরকার’ সেটি আগামীতে আবারও নির্বাচনের প্রতিষ্ঠা লাভ করবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ওয়াজেদুল ইসলাম খান, গণ আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার, গণতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি জাকির হোসেন, ন্যাপের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ফারুক, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম প্রমুখ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪