1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে জামায়াতের ঝটিকা মিছিল : ৩২৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১০

  • সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৫৫

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট এলাকায় ঝটিকা মিছিলের ঘটনায় ৩২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । মামলায় ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনাম আরও ৩০০ জনকে আসামি করা হয়েছে । ওই মামলায় ১০ জনকে গ্রেপ্তার করে সোমবার (৩১ জুলাই) আদালতে পাঠানো হয়েছে।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, রোববার নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, দলের আমিরসহ আটক হওয়া সব নেতাকর্মীর মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় ঝটিকা মিছিল ও সমাবেশ করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা । এ ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ কর্মী বাদী হয়ে এ মামলা করেছেন । তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত তথ্য জানানো হয়নি ।

বা বু ম / এস আর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪