1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

  • সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৫৫

কুমিল্লা সংবাদদাতা

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) সদর দক্ষিণ উপজেলার মধ্যম বিজয়পুর ষাটকলোনি ও কুমিল্লা নগরীর উজিরদীঘিতে এসব ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছে- ষাটকলোনি এলাকার রওশন আলীর ছেলে ও বিজয়পুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র আরাফাত (৮) ও একই এলাকার মনিরের ছেলে ও প্রথম শ্রেণির ছাত্র সায়েম (৭) এবং কুমিল্লা নগরীর পুরাতন মৌলভীপাড়া এলাকার কাজী অনিক ইসলামের ভাগিনা আরাবী (৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বাবা রওশন আলীর সঙ্গে মাছ ধরতে যায় ছেলে আরাফাত ও তার বন্ধু সায়েম। জলাশয়ের এক পাশে রওশন আলী মাছ ধরছিলেন। আরেক পাশে আরাফাত ও সায়েম মাছ ধরার চেষ্টা করছিল। ওই সময় অসাবধানতাবশত তারা দুজনে পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা আরাফাত ও সায়েমকে মৃত অবস্থায় উদ্ধার করে। 

কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। 

এদিকে বৃহস্পতিবার সকালে মামার বাড়িতে বেড়াতে এসে কুমিল্লা নগরীর উজিরদীঘিতে ডুবে মারা গেছে আরাবী নামে আরেক শিশু।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ মনজুর মোরশেদ বলেন, উজিরদীঘিতে ডুবে একটি শিশুর মৃত্যুর খবর শুনেছি। তবে কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। 

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪