1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

‘গঠিত তদন্ত কমিটির চলমান প্রক্রিয়া বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে নুরুল হক নুর’ 

  • সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৪৪

নিজস্ব প্রতিবেদক

গঠিত তদন্ত কমিটির চলমান প্রক্রিয়া বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর তৎপর বলে দাবি করেছেন দলটির সহ-দপ্তর সমন্বয়ক ও কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দিন শুভ।

শনিবার (১ জুলাই)  রাতে রেজা কিবরিয়াকে দ্বিতীয়বারের মতো দল থেকে অপসারণ করে সংবাদ বিজ্ঞপ্তিতে দেওয়ার পর পাল্টা বিজ্ঞপ্তিতে এ দাবি করেন শুভ। দলের সিনিয়র নেতাদের পক্ষে এ বিজ্ঞপ্তিতে পাঠান শুভ।

বিজ্ঞপ্তিতে শুভ দাবি করেন, ১ জুলাই সকাল ১১টায় পল্টনের প্রিতম জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার আহ্বানে জরুরি সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আহ্বায়ক ড. রেজা কিবরিয়া তার বাবা সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ন্যায় জীবন নাশের হুমকি পেয়ে তিনি লাইভে এসে বক্তব্য দিয়ে পথিমধ্যে থেকে ফিরে যান।

এতে আরও বলা হয়, পরবর্তীতে বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক রাশেদ খানের সভাপতিত্বে একটি কোরামবিহীন সভা অনুষ্ঠিত হয় যা অবৈধ। সভায় ৪২ জন উপস্থিত ছিলেন এবং অনেকে রেজুলেশনে স্বাক্ষর করেননি। তারপরও ৮৬ জন উপস্থিত দেখিয়ে যে প্রেস-রিলিজ দেওয়া হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন।

শুভ বলেন, গঠিত তদন্ত কমিটির চলমান প্রক্রিয়া বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে নুরুল হক নুর খুবই তৎপর। তদন্ত কমিটি দেশবাসীর সামনে সত্য উপস্থাপন করবে বলে আমরা প্রত্যাশা করি।

উল্লেখ্য, মোসাদের সদস্য ইসরাইলের নাগরিক মেনদি এন সাফাদি ও ‘র’ এর সদস্যের সঙ্গে গোপন বৈঠক, দলের আর্থিক অস্বচ্ছতা নিয়ে আহ্বায়ক ড. রেজা কিবরিয়া নুরুল হক নুরের কাছে প্রশ্ন করলে মূলত তিনি তার উপর ক্ষিপ্ত হন। সেই সময় থেকে বিভিন্ন অজুহাতে আহ্বায়কে দল থেকে বের করে দেওয়ার পাঁয়তারা শুরু করেন। যার ফলশ্রুতিতে আজকের অবৈধ ও অগঠনতান্ত্রিক অনাস্থা।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪