1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

বাংলাদেশ এখন জাপান, চীনের মতো হবে : পরিকল্পনামন্ত্রী 

  • সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৪৪

নিজেস্ব প্রতিবেদক

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিগত জাতীয় নির্বাচন সুষ্ঠু হয়েছে, আগামী নির্বাচনও অবাধ এবং সুষ্ঠুভাবে হবে। কেউ যদি মনে করেন নির্বাচন সুষ্ঠু হয়নি তাহলে আদালতে গিয়ে বিচার দিতে পারবে।

রোববার (২৫ জুন) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শান্তিগঞ্জ আব্দুল মজিদ কলেজ মিলনায়তনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত তহবিল হতে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশকে স্বাধীন করেছে। জনগণ ভোট দিলে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। যারা বাংলাদেশ শ্রীলঙ্কা হবে বলে গুজব ছড়াচ্ছে তারা দেশের ভেতরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। বাংলাদেশ এখন জাপান, চীনের মতো হবে।

পরিকল্পনামন্ত্রী বলেন, ধানের শীষ প্রতীক নিয়ে যারা ক্ষমতায় ছিল তারা দেশের জন্য কী করেছে? বিদ্যুৎ থেকে শুরু করে দেশের কোনো উন্নয়ন করতে পারেনি। তাই তারা বর্তমান বাংলাদেশের উন্নয়ন দেখে ষড়যন্ত্র করছে। বিদ্যুতের কিছু সমস্যা ছিল, এখন সেটি আগের মতো নেই। সরকার দেশে লাখ লাখ টন কয়লা আনছে। জাহাজের লাইন লেগে গেছে। ১০ লাখ টন কয়লা নিয়ে জাহাজ ভিড়ছে। বিদ্যুতের সমস্যা সমাধানে শেখ হাসিনা সরকার অনেক চেষ্টা করছে।

তিনি আরও বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের যে দাম বেড়েছিল তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। পেঁয়াজের দাম কমে গেছে। বাজারে জিনিসপত্রের দাম নিয়ে ষড়যন্ত্র করলে আইন অনুযায়ী সরকার ব্যবস্থা নেবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত প্রমুখ।

এ সময় পরিকল্পনামন্ত্রী নিজ উপজেলা শান্তিগঞ্জের ৪১৭ পরিবারের মধ্যে নগদ পাঁচ লাখ টাকা বিতরণ করেন।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪