1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

বিএনপি ক্ষমতায় এলে সব উন্নয়ন কাজ বন্ধ করে দেবে : স্বাস্থ্যমন্ত্রী

  • সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৬৭

মানিকগঞ্জ সংবাদদাতা

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে বোমাবাজি করে মানুষ হত্যা করেছে। তাদের সময় শিক্ষার্থীদের নতুন বই দিতে পারে নাই। বিএনপি ক্ষমতায় এলে সব উন্নয়ন কাজ বন্ধ করে দেবে।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ৬৭৬ জন দুস্থের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, পুনরায় নৌকা মার্কায় ভোট দিলেই সিদ্ধান্ত হবে, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ সকল সামাজিক ভাতা থাকবে কি থাকবে না। আমরা যানি আপনারা খুব কষ্টে আছেন। দ্রব্যমূল্য অধিক বৃদ্ধি পেয়েছে। যুদ্ধের কারণে তেলের দাম অধিক বৃদ্ধি পেয়েছে। তবে এখন আস্তে আস্তে দাম কমছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ঈদে আপনাদের পাশে থাকার চেষ্ট করে যাচ্ছেন। টিসিবির মাধ্যমেও সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করছে। 

তিনি আরও বলেন, করোনার সময় ভ্যাকসিন কি বিএনপি দিয়েছিল? ওই সময় তারা আপনাদের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে অপ্রচার করেছে। বলেছে ভ্যাকসিন দিলে মানুষ মরে যাবে। বরং আমরা সময় মতো ভ্যাকসিন না দিলে লাখ লাখ মানুষ মারা যেত। আমরা করোনা নিয়ন্ত্রণে এশিয়ায় প্রথম হয়েছি। ভারতের মতো বৃহত্তম রাষ্ট্র যেখানে ব্যর্থ হয়েছে। আমরা থাইল্যান্ড, শ্রীলঙ্কার চেয়ে আগে ভ্যাকসিন সংগ্রহ করে আপনাদের বিনামূল্যে দিয়েছি। প্রতিটি মানুষকে ৩-৪ বার ভ্যাকসিন দিয়েছি। প্রতিটি ভ্যাকসিনে ১০ হাজার টাকা করে খরচ হয়েছে সরকারের।

বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তা রহমান, সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, মানিকগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহাসহ সাটুরিয়া ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪