1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

যুবলীগকর্মী হত্যা, চেয়ারম্যানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

  • সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৬০

চাঁদপুর সংবাদদাতা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় যুবলীগকর্মী মোবারক হোসেন বাবুকে গুলি করে হত্যার ঘটনার মামলার প্রধান আসামি মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী মিজানুর রহমানের রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে চাঁদপুরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও মতলব উত্তর আমলি আদালতের বিচারক তন্ময় কুমার দে এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি এনামুল হক।

তিনি জানান, আদালত মামলাটির তদন্ত ডিভিশনাল বদলি করে জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) তদন্ত করার দায়িত্ব দিয়েছেন। গতকাল বুধবার মামলাটির দায়িত্ব পেয়েছি। এ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মতলব উত্তর থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা গত সোমবার আটক ৭ জন আসামিকে ৭ দিনের রিমান্ডের জন্য আবেদন করেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার আদালতে মামলাটির শুনানি হয়। এতে আদালত রিমান্ড মঞ্জুর করেননি। তবে প্রধান আসামি মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে জেল গেটে জিজ্ঞাসাবাদের জন্য আদেশ দেন আদালত।

এর আগে শনিবার (১৭ জুন) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশের আয়োজন করে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। 

সমাবেশে যাওয়ার পথে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমানের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে যুবলীগকর্মী মোবারক হোসেন বাবু নিহত হন। নিহত বাবু মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারী ছিলেন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই কালু ব্যাপারী বাদী হয়ে মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে প্রধান আসামি করে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত চেয়ারম্যান কাজী মিজানুর রহমানসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪