1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

মার্কিন রাষ্ট্রদূতের বাসায় মির্জা ফখরুল

  • সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৫৮

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় গিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (৬ জুন) দুপুর দেড়টার দিকে গুলশানে পিটার হাসের বাসভবনে এ সাক্ষাৎ হয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, এখনো এ বিষয়ে কিছু জানি না। খোঁজ নিয়ে বলতে হবে।

তবে বিএনপির একটি সূত্রে জানা গেছে, দুপুর ১টা ২০ মিনিটের দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর একাই পিটার হাসের বাসায় যান। সাক্ষাৎ শেষে দুপুর ২টার পর তিনি বেরিয়ে যান।

এরআগে গত রোববার পিটার হাসের সঙ্গে বৈঠকে করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। জাপার আগামী নির্বাচনের পরিকল্পনা জানতে চেয়েছিলেন পিটার হাস।

বা বু ম / অ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪