1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী

শুক্রবার থেকে রোজা শুরু

  • সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৯১

ডেস্ক নিউজঃ

বুধবার দেশের আকাশে রমজান মাসের চাঁদ দেখা যায়নি। ফলে বাংলাদেশে আগামী শুক্রবার থেকে রোজা শুরু হবে। এ হিসাবে আগামী ১৮ এপ্রিল দিবাগত রাতে পবিত্র শবে কদর পালিত হবে।

আজ বুধবার (২২ শে মার্চ) সন্ধ্যায় ইসলামিক ফাউন্ডেশনের বায়তুল মোকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির বৈঠক শেষে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। সভা শেষে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান জানান, বুধবার চাঁদ না দেখা যাওয়ায় বৃহস্পতিবার ৩০শে শাবানপূর্ণ হবে। 

শুক্রবার থেকে রমজান মাস গণনা শুরু হবে। এদিকে, আগামীকাল থেকে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে রোজা শুরু হবে। মঙ্গলবার চাঁদ দেখা না যাওয়ায় আরব দেশগুলোতে শাবান মাসের ৩০ দিন পূর্ণ হয়েছে আজ। সেক্ষেত্রে আজ বুধবার সেহেরি খেয়ে বৃহস্পতিবার থেকে রোজা শুরু করবেন মধ্যপ্রাচ্যের মুসলমানরা।  

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪