1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

গ্রেফতার হলেন চিত্রনায়িকা মাহি ও তার স্বামী রাকিব

  • সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১০৬

ডেস্ক নিউজঃ

পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলায় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। সৌদি আরবে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফেরার পর ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়।

আজ (শনিবার) গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। 

এর আগে শুক্রবার তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। মাহিয়া মাহি ও স্বামীর বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ আনা হয়েছে মামলায়।

তবে মাহি গতকাল জানান, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেখানে দুর্বৃত্তরা হামলা করেছে। তারা শোরুমের গেইট ভেঙে ভেতরে ঢুকে আসবাব, দরজা-জানালা, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ড খুলে ফেলেছে। অফিসকক্ষ তছনছ করে টাকা-পয়সা লুট করে নিয়ে গেছে।

মাহির অভিযোগ, ইসমাইল ওরফে লাদেন নামে প্রতিপক্ষ তাদের শো রুম দখল করে নিয়েছে। আর একাজে সহযোগিতা করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। তিনি দেড় কোটি টাকার বিনিময়ে গাড়ির শোরুম দখল করে দিচ্ছেন।

মাহি আরো জানান, দেশে ফিরে ১৮ই মার্চ শনিবার বিকাল ৫টায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ সংলগ্ন সনি রাজ কার প্যালেসে সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত তিনি জানাবেন। তবে তার আগেই তাদের গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা মাহি। প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষায় দিন গুনছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪