1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :

আজ ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী

  • সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৮২

ডেস্ক নিউজঃ

দীর্ঘ পাঁচ বছর পর আজ (শনিবার) ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন করেবেন ৩০ প্রকল্পের। পাশাপাশি নগরীর সার্কিট হাউজ মাঠের জনসভায় ভাষণ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও দলের অঙ্গ সংগঠনসহ স্থানীয় প্রশাসন। ময়মনসিংহের পথে পথে উৎসবের রং লেগেছে ব্যানার, পোস্টার, বিলবোর্ড, তোরণ এবং আলোকসজ্জায়। সেই সঙ্গে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসাহ-উদ্দীপনা। প্রিয়নেত্রীকে বরণ করতে দিনরাত নানা কর্মযজ্ঞে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই জনসমাবেশের চূড়ান্ত প্রস্তুতি শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। তিনি জানান, প্রধানমন্ত্রীকে বরণ করতে ময়মনসিংহবাসী প্রস্তুত। চট্টগ্রাম ও রাজশাহী থেকেও বড় জনসমাবেশ হবে ময়মনসিংহে। এতে প্রায় ১২  লাখের মত  লোক উপস্থিত থাকবে। ইতোমধ্যে জনসভার মঞ্চ নির্মাণের কাজও শেষ হয়েছে। এখন শুধু প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় আছি আমরা।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর মহাসমাবেশ সফল করতে বিভাগীয় মহানগরসহ প্রতিটি জেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বর্ধিত সভা করা হয়েছে। সেই সঙ্গে প্রতিদিন দলীয় নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় মহাসমাবেশ সফল করতে কাজ করে যাচ্ছেন। আশা করছি এটি হবে বিভাগীয় পর্যায়ের দেশের সবচেয়ে বড় মহাসমাবেশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪