1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপির পাল্টা জবাব এবারের ঈদযাত্রায় ৪১৯টি সড়ক দুর্ঘটনায় নিহত ৪৩৮ প্রচন্ড তাপপ্রবাহের ফলে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের ঘোষণা তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস

সরকারের ব্যর্থতায় বিস্ফোরণ : মির্জা ফখরুল

  • সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৮৭

ডেস্ক নিউজঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের ব্যর্থতার কারণে ঢাকা নগরীতে বিস্ফোরণের ঘটনা বাড়ছে। বিপদজনক নগরীতে পরিণত হয়েছে ঢাকা। তিনি বলেন, দুর্নীতিতে ব্যস্ত ক্ষমতাসীনরা, রক্ষণাবেক্ষণে তাদের মনোযোগ নেই। 

আজ বুধবার (৮ই মার্চ) নয়াপল্টনে বিশ্ব নারী দিবস উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যাগে বর্ণাঢ্য র‌্যালি শেষে এই কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, গতকাল গুলিস্তানের বিস্ফোরণের ঘটনা ভয়াবহ। ১৮ জন নিহত হয়েছেন। সীতাকুণ্ড, সাইন্সল্যাবেও বিস্ফোরণ হয়েছে। কেন এসব ঘটনা ঘটছে? এর কারণ সরকারের যেসব বিভাগ হয়েছে যাদের এসব দেখার কথা, নজরদারি করার কথা তারা কোনো কাজ করে না, সব দুর্নীতির মধ্যে জড়িত। যার ফলে এসব ভবনগুলোতে কোনো নিরাপত্তা নেই। আর আগুনকে প্রতিরোধ করার মতো কোন ব্যবস্থা নেই যার কারণে এই ধরনের ভয়াবহ ঘটনা ঘটছে। আর মানুষ প্রাণ হারাচ্ছে। ঢাকা এখন বিস্ফোরক ও বিপদজনক নগরীতে পরিণত হয়েছে। আর এই শহরের বাতাস বলা হচ্ছে পৃথিবীর সবচেয়ে দূষিত বাতাস। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪