1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী

খুলনায় বোমা বিস্ফোরণে আহত ৩

  • সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৯৬

ডেস্ক নিউজঃ

খুলনা নগরীর গিলাতলায় বোমা বিস্ফোরণে ৩ জন আহত হয়েছেন। 

শুক্রবার (তেসরা মার্চ) রাত ৯টার দিকে নগরীর খানজাহান আলী থানার গিলাতলা ২নং কলোনির সবুজ পল্লী ঈদগাহ বটতলা সংলগ্ন একটি চায়ের দোকানের  ভেতর এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন, গিলাতলা এলাকার জহিরুল ইসলাম লাল্টু (৪০), একই এলাকার শহিদুল ইসলাম টেনা (৩৮) এবং সাগর (৩৫)। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টায় ওই চায়ের দোকানে কয়েকজন দুর্বৃত্ত এ হামলা চালায়। খবর পেয়ে পুলিশ এসে ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন খান জানান, বোমা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪